• অপরাধ ও দুর্নীতি

রংপুরে মাদক বিরোধী অভিযান

  • অপরাধ ও দুর্নীতি
  • ০৮ ফেব্রুয়ারী, ২০২৪ ১৮:৫৭:১৪

ছবিঃ সিএনআই

রংপুর ব্যুরো: রংপুরে মাদকবিরোধী সাঁড়াশি অভিযানে পৃথক কয়েকটি ঘটনায় দুই হাজার ৬৭ বোতল ফেন্সিডিল এবং সাড়ে ১১ কেজি গাঁজাসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৩।এছাড়াও ঠাকুরগাঁও এ ৬ জন রেল টিকিট কালোবাজারি’কে বিভিন্ন মেয়াদে মোবাইল কোর্টের মাধ্যমে সাজা প্রদান করেছে। 

সংবাদ সম্মেলনে এসময় সাংবাদিকদের র‌্যাব স্কোয়াড্রন লীডার উপ-পরিচালক(মিডিয়া)মাহমুদ বশির আহমেদ জানান,গত ২৪ ঘন্টায় র‌্যাব-১৩ এর ব্যাটালিয়ান সদর সিপিসি-১, দিনাজপুর এবং সিপিসি-২, নীলফামারী চারটি উল্লেখযোগ্য সফল অপারেশন করেছে।

বৃহস্পতিবার(৮ ফেব্রুয়ারি)মধ্যরাতে রংপুরে গোপন সংবাদের ভিত্তিতে লালমনিরহাট জেলার আদিতমারি বাজারে সরকারি গিরিজা শংকর মডেল স্কুল এ্যান্ড কলেজের সামনে বুড়িমারি ও রংপুরগামী মহাসড়কের উপর চেকপোষ্ট করা কালীন সন্দেহে একটি ট্রাক চেক করে ১৮৭ বোতল ফেন্সিডিলসহ মোঃ নবিয়ার হোসেন(৩০)পিতা-মোঃ তোতা মিয়া, সাং-দুরাকুটি, থানা-আদিতমারি, জেলা-লালমনিরহাটকে গ্রেফতার ও একটি ট্রাক জব্দ করে এবং রংপুরের গঙ্গাচড়ার বড় রুপাইয়ে একটি বাড়ির থেকে সাড়ে ১১ কেজি গাঁজাসহ পিতা-মৃত নাজির হোসেন ছেলে রবিউল ইসলাম গ্রেফতার করা হয়েছে।

অন্যদিকে নীলফামারী ও লালমনিরহাট জেলার কালীগঞ্জের মালগাড়া গ্রামের বাড়ি হতে ১৮৮০ বোতল ফেন্সিডিল সহ পুষ্প চঁন্দ্র বর্মন (৩৮)ও লালমনিরহাট জেলার কালীগঞ্জ থানা এলাকা থেকে   গোলাপ মোস্তফা  গ্রেফতার করা হয়েছে।

দিনাজপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ শামছুজ্জামান আসিফ, জেলা ম্যাজিস্ট্রেট কার্যালয়,ঠাকুরগাঁও এলাকায় যৌথভাবে গোপন সংবাদের ভিত্তিতে মোবাইল কোর্ট পরিচালনা করে ঠাকুরগাঁও সদর পৌরসভা ঠাকুরগাঁও রোড রেল স্টেশনের সামনে রিয়াদ এর কম্পিউটারের দোকানের ভিতর হতে ট্রেনের টিকিট জালিয়াতি চক্রের সদস্য মোঃ ফিরোজ (২৮)সুমন মিয়া (২৮),মোঃ রিয়াদ হাসেন (২৮)মোঃ লাবু (২৮),মোঃ সোহরাব (২৬),মোঃ লাজু (২৫),ইসলামনগর -ঠাকুরগাঁও সদর থেকে গ্রেফতার করা হয়। এবং জালিয়াতি কাজে ব্যবহৃত ১টি কম্পিউটার, ৫টি এ্যান্ড্রয়েড মোবাইল ফোন এবং অবৈধ ভাবে ট্রেনের টিকিট বিক্রয় লব্ধ নগদ ৩৮২৫ টাকা উদ্ধার করা হয়।ভ্রাম্যমান আদালত শাস্তি হিসেবে ৭ দিনের বিনাশ্রম কারাদন্ডে দন্ডিত দেওয়া হয়েছে।গ্রেফতারকৃত আসামীদেরকে ঠাকুরগাঁও কেন্দ্রীয় কারাগারে হস্তান্তর করা হয়েছে।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে লালমনিরহাট জেলার আদিতমারি,রংপুর জেলার গঙ্গাচড়া, লালমনিরহাট  জেলার কালিগঞ্জ থানায় র‌্যাব বাদী হয়ে তিনটি মাদক মামলা দায়ের করেছেন।  আসামীদের থানায় হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য ( ০)





  • company_logo