• অপরাধ ও দুর্নীতি

ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

  • অপরাধ ও দুর্নীতি
  • ০৬ ফেব্রুয়ারী, ২০২৪ ২০:২১:০৪

ছবিঃ সিএনআই

ফেনী প্রতিনিধিঃ ফেনীতে অভিনব পন্থায় গাঁজা পাচারকালে ১০০ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি পিকআপ জব্দ করা হয়।

আটককৃত মাদক ব্যবসায়িরা হলেন- চট্টগ্রাম জেলার ভূজপুর উপজেলার পূর্ব সোনাই কড়ই বাগান এলাকার ইসমাইল হোসেনের ছেলে মোঃ বেলাল হোসেন (২৭) ও একই এলাকার বাচ্চু মিয়ার ছেলে শাহাদাত হোসেন বাবলু (২৮)।

র‌্যাব জানায়, মঙ্গলবার (০৬ জানুয়ারি) দিনগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে পিকআপ যোগে মাদকদ্রব্য বহন করে বিক্রয়ের উদ্দেশ্যে ফেনী থেকে ঢাকার পথে যাওয়ার সময় ফেনী পৌরসভা এলাকায় পাকা রাস্তার উপর একটি অস্থায়ী চেকপোষ্টে পিকআপসহ মাদক ব্যবসায়ীদের আটক করা হয়।

এসময় মাদক কারবারিদের তল্লাশীকালে পিকআপের পিছনে মালামাল বহন করার জায়গায় বিশেষ কৌশলে প্রস্তুতকৃত দুটি লোহার ঢাকনা দ্বারা আবৃত বক্স এর ভিতর হতে ১০০ কেজি গাঁজা উদ্ধারসহ মাদক পরিবহনে ব্যবহৃত পিকআপটি জব্দ করা হয়।

র‌্যাব আরও জানায়, তারা দীর্ঘদিন যাবৎ ড্রাইভিং পেশার আড়ালে সুকৌশলে মাদকদ্রব্য গাঁজা ফেনী জেলার সীমান্তবর্তী এলাকা থেকে সংগ্রহ করে পরবর্তীতে ঢাকাসহ পার্শ্ববর্তী জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট খুচরা ও পাইকারী মূল্যে বিক্রি করে আসছে।

এছাড়াও মালামাল পরিবহনের আড়ালে ছদ্মবেশে মাদক পাচার এবং ব্যবসার সাথে জড়িত রয়েছে বলেও জানান। র‌্যাবের মতে উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১৫ লক্ষ টাকা।

মাদকদ্রব্য সংক্রান্ত পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে গ্রেফতারকৃত আসামি এবং জব্দকৃত মাদক ফেনী মডেল থানায় হস্তান্তর করে র‌্যাব। ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ শহিদুল ইসলাম চৌধুরী বিষয়টি নিশ্চিত করেন।

মন্তব্য ( ০)





  • company_logo