• অপরাধ ও দুর্নীতি

কুড়িগ্রামে আন্ত:জেলা চোর চক্রের ৪ সদস্য গ্রেফতার

  • অপরাধ ও দুর্নীতি
  • ২৭ জানুয়ারী, ২০২৪ ১৫:৩৯:৪৩

ছবিঃ সিএনআই

কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামের ভূরুঙ্গামারী থেকে চুরি যাওয়া অটোরিকশা ও মোটরসাইকেলসহ চোরাই কাজে ব্যবহৃত বোল্ডকাটার উদ্ধার করে আন্ত:জেলা চোর চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ জানায়, নাগেশ্বরী থানা পুলিশের একটি চৌকস টিম গত ২৬ জানুয়ারি রাতে ভূরুঙ্গামারী থানা এলাকা থেকে একটি অটো চুরি করে নাগেশ্বরীর দিকে যাওয়ার সময় নাগেশ্বরী থানাধীন ভূরুঙ্গামারী থেকে নাগেশ্বরী গামী বাঁশতলা নামক স্থানে থেকে একটি ব্যাটারি চালিত অটোরিকশা তল্লাশি করে যাত্রীবেশে থাকা অটোচোর চক্রের কাছ থেকে চুরির কাজে ব্যবহৃত একটি বোল্ট কাঁটার ও চোরাই অটো এবং একটি চোরাই মোটরসাইকেল উদ্ধারসহ আরাজী পাইকেরছড়া গ্রামের মোঃ জরিপ উদ্দিন (২৭), দেওয়ানের খামার এলাকার মোঃ শাহীন আলম (২৮), মোঃ আসাদুল হক (৩৬) ও ছোট খাটামারী গ্রামের মোঃ মফিজুল ইসলাম (৪০)কে গ্রেফতার করা হয়।

কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতি) মোঃ রুহুল আমীন বলেন, নাগেশ্বরী এলাকা থেকে অটোরিকশা চুরি করে দীর্ঘদিন যাবৎ অন্যত্র পাচার করে আসছিল এই চক্রটি। নাগেশ্বরী থানা পুলিশ দীর্ঘদিনধরে এই চক্রটির কার্যক্রম অনুসরণ করে আসছে। এরই ধারাবাহিকতায় গত ২৬ জানুয়ারি চোরাই অটো ও মোটরসাইকেল উদ্ধারসহ আন্ত:জেলা চোর চক্রের ৪ জন সক্রিয় সদস্যকে গ্রেফতার করতে সক্ষম হয় নাগেশ্বরী থানা পুলিশ। কুড়িগ্রাম জেলায় অপরাধ দমনে আমাদের অভিযান অব্যহত রয়েছে।

মন্তব্য ( ০)





  • company_logo