• রাজনীতি
  • লিড নিউজ

গাইবান্ধা ৫ আসনে হাড্ডাহাড্ডি লড়াইয়ে নৌকা-ট্রাক,নীরব লাঙ্গল 

  • রাজনীতি
  • লিড নিউজ
  • ৩১ ডিসেম্বর, ২০২৩ ১৯:০৮:২০

ছবিঃ সিএনআই

গাইবান্ধা প্রতিনিধিঃ  আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে প্রতীক বরাদ্ধের পর থেকে গাইবান্ধা-৫ আসনে সরগরম হয়ে উঠেছে নির্বাচনের মাঠ। এ আসনে  প্রার্থীরা ভোটারদের বাড়ি-বাড়ি গিয়েও প্রচার প্রচারণা চালাচ্ছেন। প্রচার-প্রচারনায় ব্যস্ত সময়গুলোর মধ্যে শুধুমাত্র ভোটারদের বাড়ি-বাড়ি ভোট চাওয়া, পোস্টার ও মাইক বাজিয়ে প্রচারণায় সীমাবদ্ধ নেই প্রার্থীরা। প্রচার চালাচ্ছেন অনলাইন প্লাটফর্ম সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন মাধ্যমেও। নির্বাচনে প্রার্থীরা ভোটারদের নিজেদের পক্ষে টানতে বিভিন্ন ইতিবাচক দিক তুলে ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে ও ইউটিউবে আপলোড করছে এবং কোন এলাকায় কখন গণসংযোগ করছেন সেটাও প্রার্থী ও সমর্থকরা অনলাইনে পোস্ট দিচ্ছেন। সেইসঙ্গে আঞ্চলিক ভাষায় তৈরি করা বিভিন্ন গান দিয়েও চলছে প্রচার প্রচারণা। 

এবার জেলার ৫টি আসনের মধ্যে গাইবান্ধা-৫ (ফুলছড়ি-সাঘাটা)আসনে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীক এর প্রার্থী মাহামুদ হাসান রিপন বিপরীতে শক্ত প্রতিদ্বন্দ্বি হয়ে দাঁড়িয়েছেন স্বতন্ত্র ট্রাক মার্কার প্রার্থী ফারজানা রাব্বি বুবলী।তাদের দু' জনের মধ‍্যেই হাড্ডাহাড্ডি প্রতিদ্বন্দ্বিতা হবে বলে ইতিমধ্যে পুরো আসনে আলোচনার ঝড় বইছে।

কেন্দ্রীয় আওয়ামী লীগ থেকে সেরকম কোন ধরাবাধা নিষেধ না থাকায় ইতিমধ্যে ফুলছড়ি-সাঘাটা  উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা দুভাগে বিভক্তি হয়ে নৌকা ও ট্রাক মার্কার পক্ষে কাজ করছে। এতে করেই জমে উঠেছে ফুলছড়ি-সাঘাটা  নির্বাচনী মাঠ। এ আসনে দলীয় ও স্বতন্ত্র মিলে মোট ৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছে। ইতিমধ্যে প্রার্থীদের প্রচার প্রচারণায় মুখরিত হয়ে উঠেছে আসনটির শহর,বন্দর,গ্রামগঞ্জের অলিগলি, চায়ের দোকান থেকে শুরু করে সর্বস্তর।

মন্তব্য ( ০)





  • company_logo