• রাজনীতি

আলমডাঙ্গার ডাউকি ইউনিয়নে নৌকার প্রার্থী ছেলুনের পথসভা গনজোয়ারে পরিনত

  • রাজনীতি
  • ৩১ ডিসেম্বর, ২০২৩ ১৫:০৫:৩৬

ছবিঃ সিএনআই

চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে  চুয়াডাঙ্গা ১ আসনের নৌকা প্রতীকের হেভিওয়েট প্রার্থী জনাব সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুনের পথসভা যেন গনজোয়ারে পরিনত হয়েছে। 

চুয়াডাঙ্গা ১ আসনের সকল ভোটারদের ভালোবাসার ভোটে আবারও  তিনি চতুর্থ বারের মতো এমপি হতে চান। পথসভায় এক বক্তব্যে তিনি ডাউকি ইউনিয়নের উন্নয়নের সকল কথা তুলে ধরেন তুলে ধরেন। তিনি বলেন দেশ এখন এগিয়ে গেছে। আগে যা ছিলো না তা এখন হয়েছে। চারদিকে শুধু উন্নয়ন হয়েছে।  আবার ও নির্বাচিত হতে পারলে এই এলাকার কৃষি ও শিক্ষা স্বাস্থ্যখাত এবং রাস্তাঘাটের ব্যাপক উন্নয়ন করা হবে। 

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও নৌকায় ভোট চান তিনি। এদেশের সার্বিক উন্নয়নের জন্য শেখ হাসিনার দরকার আছে। আপনারা কোন গুজবে কান দিবেন না। তাই উন্নয়নের সরকারকে আবারো রাষ্ট্র ক্ষমতায় আনতে হলে নৌকায় ভোট দিতে হবে। 

এসময় সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুনে প্রচার প্রচারনায় পথসভায় উপস্থিত ছিলেন আলমডাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু মুসা ও সাধরন সম্পাদক ইয়াকুব আলী মাস্টার,এবং ডাউকি ইউনিয়ন আওয়ামীলীগের সাদারন সম্পাদক ও ডাউকি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তরিকুল ইসলাম সহ ওয়ার্ড আওয়ামীলীগ, যুবলীগ,ছাত্রলীগের নেতৃবৃন্দরা এসময় উপস্থিত ছিলেন। 

মন্তব্য ( ০)





  • company_logo