• রাজনীতি

নারায়ণগঞ্জে পৃথকভাবে বিএনপির বিক্ষোভ মিছিল

  • রাজনীতি
  • ২৪ ডিসেম্বর, ২০২৩ ১৭:৫১:৫৯

ছবিঃ সিএনআই

নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ বিএনপির ডাকা অসহযোগ আন্দোলন সমর্থনে নারায়ণগঞ্জে পৃথকভাবে বিক্ষোভ মিছিল করেছে বিএনপির নেতাকর্মীরা। রোববার (২৪ডিসেম্বর) সকাল ৯টায় ফতুল্লা থানা কৃষকদলের নেতাকর্মীরা জেলা বিএনপির সভাপতি মুহাম্মদ গিয়াসউদ্দীনের নির্দেশনায় মিছিল করে নেতাকর্মীরা।

কেন্দ্রীয় বিএনপির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদের নির্দেশে রোববার সকালে আড়াইহাজারে বিক্ষোভ মিছিল পালন করেন উপজেলা যুবদলের নেতাকর্মীরা।

অন্যদিকে মহানগর বিএনপির আহবায়ক এড. সাখাওয়াত হোসেনের নির্দেশনায় রোববার সকালে নারায়ণগঞ্জে  মিছিলটি করে বিএনপির নে। মিছিলে অবৈধ নির্বাচনী তফসিল বাতিল, নেতাকর্মীরা ডামি নির্বাচন বর্জন, ফ্যাসিস্ট হাসিনা সরকারের পদত্যাগ, নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের একদফা দাবি জানান নেতাকর্মীরা।

মিছিলে নেতাকর্মীরা ডামি নির্বাচন বর্জন, অবৈধ নির্বাচনী তফসিল বাতিল, ফ্যাসিস্ট হাসিনা সরকারের পদত্যাগ ও নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের একদফা দাবি জানায়।

প্রসঙ্গত, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে উদ্ধৃত করে দলের মুখপাত্র ও সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বুধবার (২০ ডিসেম্বর) এক ভার্চুয়াল সংবাদ সম্মেলনে ‘অসহযোগ আন্দোলনের’ ডাক দেন। বাংলাদেশের বিরোধী দল বিএনপি শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকারের পতন না হওয়া পর্যন্ত সাতই জানুয়ারির ভোট বর্জন করা, কর ও ইউটিলিটি বিল না দেয়ার জন্য প্রশাসনের কর্মকর্তা-কর্মচারী থেকে শুরু করে সর্বস্তরের জনগণের প্রতি আহ্ববান জানান তিনি।

মন্তব্য ( ০)





  • company_logo