• রাজনীতি

নির্বাচন বর্জনের দাবীতে সৈয়দপুরে জামায়াতে ইসলামীর লিফলেট বিতরণ

  • রাজনীতি
  • ২৪ ডিসেম্বর, ২০২৩ ১৭:৪৯:২৫

ছবিঃ সিএনআই

নীলফামারী প্রতিনিধি: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলন সফল করার আহ্বান জানিয়ে লিফলেট বিতরণ করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী। রবিবার (২৪ ডিসেম্বর) বিকালে নীলফামারীর সৈয়দপুর উপজেলার হাজারীহাট বাজার এলাকায় কেন্দ্র ঘোষিত এই কর্মসূচি পালন করা হয়।

এর আগে উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের বিভিন্ন এলাকার সকাল থেকে লিফলেট বিতরণ করে। এই কর্মসূচীতে নেতৃত্ব দেন জামায়াতে ইসলামী সৈয়দপুর উপজেলা শাখার আমীর হাফেজ মাওলানা আবদুল মুনতাকিম। সাথে ছিলেন উপজেলা সেক্রেটারী আলহাজ্ব মাজহারুল ইসলাম, সহকারী সেক্রেটারি মাস্টার খায়রুল আলমসহ উপজেলা কমিটির অন্যান্য নেতৃবৃন্দ ও কর্মী সমর্থকরা। 

এসময় উপজেলা আমীর হাফেজ মাওলানা আব্দুল মুনতাকিম বলেন, সরকার সম্পূর্ণ একগুঁয়েমি করে দেশকে ধ্বংসের পথে এগিয়ে নিয়ে যাচ্ছে। একতরফা তামাশার নির্বাচন করতে চলেছে। যা সিংহভাগ জনগণের যেমন মত নেই তেমনি দেশপ্রেমিক আদর্শ ও গণতান্ত্রিক দলগুলো অংশ গ্রহণ করেনি। তারপরও গায়ের জোরে ভোট করে সরকার ক্ষমতা কুক্ষিগত করার নীলনকশা বাস্তবায়ন করতে উঠেপড়ে লেগেছে।

এক্ষেত্রে নীতি আদর্শের জলাঞ্জলী দিয়ে তারা স্বৈরাচারী ও বাকশালী চরিত্রের নগ্ন বহিঃপ্রকাশ ঘটিয়েছে। যা দেশের স্বাধীনতা সার্বভৌমত্বের জন্য হুমকি হয়ে দাঁড়িয়েছে। বার বার সাবধান করার সরকার ভ্রূক্ষেপ না করায় দেশ বাঁচাতে এবং গণতন্ত্রকে উদ্ধারে আন্দোলনে নেমেছে জামায়াতে ইসলামী। তারই আলোকে নানা কর্মসূচি পালন করা হচ্ছে। সর্বশেষ অসহযোগ আন্দোলনের ডাক দেয়া হয়েছে। এজন্য জনমত গঠনে আজ লিফলেট বিতরণ করা হচ্ছে। 

এর মাধ্যমে একদলীয় শাসনের দাসত্ব থেকে মুক্তি ও আগামীর বাংলাদেশকে প্রকৃত স্বাধীন, গণতান্ত্রিক ও সমৃদ্ধ দেশ হিসেবে মাথা উঁচু করে দাঁড় করাতে প্রহসনের নির্বাচন বর্জনের আহ্বান জানান হচ্ছে। যাতে দেশের সচেতন ও দেশপ্রেমিক দল মত নির্বিশেষে একাত্ম হয়ে জোরদার আন্দোলন গড়ে তুলে এই ফ্যাসিস্ট সরকারকে বিদায় করে নির্দলীয় নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের অধীনে সুষ্ঠু ও অংশগ্রহণ নির্বাচন দিয়ে জনগণের সরকার প্রতিষ্ঠা করা যায়।

 

মন্তব্য ( ০)





  • company_logo