• গণমাধ্যম

গাইবান্ধায় ক্যামেরা জার্নালিস্ট এসোসিয়েশনের আয়োজনে দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা

  • গণমাধ্যম
  • ২২ ডিসেম্বর, ২০২৩ ১৭:৪৩:০৪

ছবিঃ সিএনআই

গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধায় সংবাদ লেখনী, স্থির ও চলমান চিত্র ধারণে দক্ষতা অর্জন বিষয়ক দিনব্যাপী এক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার(২২ ডিসেম্বর)  গাইবান্ধা ক্যামেরা জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের আয়োজনে গণ উন্নয়ন কেন্দ্র মিলনায়তনে এই প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়। উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন দেশ টিভির প্রতিনিধি অমিতাভ দাশ হিমুন, এশিয়ান টিভির খালেদ হোসেন, একাত্তর টিভির শামীম আল সাম্য ও ইনডিপেনডেন্ট টিভির আরিফুল ইসলাম বাবু। এ সময় উপস্থিত ছিলেন সিএনএন বাংলা টেলিভিশনের ফারহান শেখ। 

পরে প্রশিক্ষণ কর্মশালা পরিচালনা করেন বিশিষ্ট আলোকচিত্র শিল্পী ও গাইবান্ধা ক্যামেরা জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি কুদ্দুস আলম, এখন টিভির বগুড়া ব্যুরোর স্টাফ রিপোর্টার হেদায়েতুল ইসলাম বাবু, সময় টিভির সাবেক চিত্রগ্রাহক ও সংগঠনের সাধারণ সম্পাদক ওবাইদুল ইসলাম মুন্না। 

এসময় স্ক্রিপ্ট এর ভাষা, চিত্রধারণের নানা তাত্ত্বিক  বিষয় ও সংবাদকে চিত্রের মাধ্যমে আকর্ষণীয় করে তোলার পদ্ধতি হাতে কলমে শেখানো হয়। প্রশিক্ষকরা চিত্রগ্রাহকদের নানা প্রশ্নেরও উত্তর দেন। 

এই প্রশিক্ষণে বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার ২০জন চিত্রগ্রাহক অংশ নেন। তাদের হাতে কর্মশালায় অংশ গ্রহনের সনদ তুলে দেন অতিথিরা।

মন্তব্য ( ০)





  • company_logo