• সমগ্র বাংলা

মাগুরায় যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে শহিদ বুদ্ধিজীবী দিবস

  • সমগ্র বাংলা
  • ১৪ ডিসেম্বর, ২০২৩ ১৫:১০:১৫

ছবিঃ সিএনআই

মাগুরা প্রতিনিধিঃ আজ ১৪ ডিসেম্বর মাগুরায় যথাযোগ্য মর্যাদায় শহিদ বুদ্ধিজীবী দিবস পালিত হয়েছে। দিনটি পালন উপলক্ষে মাগুরা জেলা প্রশাসন বিভিন্ন কর্মসুচির আয়োজন করে। কর্মসুচির মধ্যে শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে পূস্পস্তবক অর্পন, আলোচনা সভা ও মুক্তিযুদ্ধ ও শহিদ বুদ্ধিজীবী দিবসের উপর প্রামান্য চিত্র প্রদর্শনীর আয়োজন করে।

মাগুরা জেলা প্রশাসক মোহাম্মদ আবু নাসের বেগ আনুষ্ঠানিকভাবে নোমানী ময়দানে শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে পূস্পস্তবক অর্পনের মধ্য দিয়ে দিনের কর্মসুচির সুভ সুচনা করেন। মাগুরা জেলা প্রশাসন, মাগুরা জেলা আওয়ামীলীগ ও মাগুরা মুক্তিযোদ্ধা সংসদ ১৪ ডিসেম্বর শহিদ বুদ্ধিজীবী দিবসের গুরুত্ব ও তাৎপর্য তুলে ধরে নোমানী ময়দানে আলোচনা সভার  আয়োজন করে।

মাগুরা জেলা প্রশাসক মোহাম্মদ আবু নাসের বেগ এর সভাপতিত্বে অনুষ্টিত আলোচনা সভায় বক্তৃতা করেন, পুলিশ সুপার মশিউদ্দৌলা রেজা ও সাবেক জেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা এস. এম আব্দুর রহমান। এছাড়াও উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ফ ম আব্দুল ফাত্তাহ।

জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক পংকজ কুমার কুন্ডু, সিভিল সার্জন ডাঃ শামীম কবির, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ কলিমুল্লাহ, বিভিন্ন সরকারি কর্মকর্তা, জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ ও গনমাধ্যম কর্মিগন। আলোচনা সভা শেষে সকল শহিদ বুদ্ধিজীবীদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া পাঠ করা হয়।

মন্তব্য ( ০)





  • company_logo