• সমগ্র বাংলা

বগুড়া শিবগঞ্জে শয়নকক্ষে ট্রাকচালক খুন

  • সমগ্র বাংলা
  • ১৩ ডিসেম্বর, ২০২৩ ১৬:৪১:৪৪

ছবিঃ সংগৃহীত

বগুড়া প্রতিনিধি: বগুড়ার শিবগঞ্জে শয়নকক্ষে ট্রাক চালক রুবেল হোসেন (২৮) কে খুন করা হয়েছে মর্মে অভিযোগ উঠেছে। বুধবার দিবাগত রাত সাড়ে ১১টার পর থেকে ভোর ৪টার মধ্যে কোন এক সময়ে রুবেলকে খুন করে দুর্বৃত্তরা জানান তারই স্বজনরা। প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্ত্রী সিমা বেগমকে থানায় নেওয়া হয়েছে। পরে সকাল ৮টার দিকে ঘটনাটি জানাজনি হয়।

নিহতের স্ত্রী সিমা বেগম জানান, আমি পার্শ্ববর্তী আমার বাবার বাড়িতে বসবাস করি। পারিবারিক কলহের কারণে আমি স্বামীর বাড়িতে থাকিনা। তিনি আরও জানান আমাদের ১২ বছর হলো বিয়ে হয়েছে। একবছর আগে ডির্ভোস হয়েছিল। তার তিন মাস পর আমাদের আবার বিয়ে হয়েছে। গতরাত ১১টার দিকে মায়ের বাড়িতে আমার স্বামী রুবেল খাওয়া-দাওয়া করে সকালে ডেকে দেওয়ার কথা বলে তার বাড়িতে চলে যায়।

সকালে স্বামীকে ডেকে কোন সাড়া না পেয়ে মই দিয়ে বাড়িতে প্রবেশ করে স্বামী মৃতদেহ দেখতে পেয়ে চিৎকার দেই। স্থানীয় সূত্রে জানা যায়, রুবেল গত ১২ বছর আগে একই গ্রামের সুলতান কন্যা সিমা বেগম (২৩) বিয়ে করে। দাম্পত্য জীবনে তাদের ৮ বছরের সোয়াদ নামের একটি পুত্র সন্তান রয়েছে। রুবেলের বড় ভাই রজ্জব আলী অভিযোগ করেন, রুবেলের স্ত্রী পরকীয়া সম্পর্কে জড়িয়ে পরায় এ হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে।

পরকীয়া প্রেমিকের কথা মত ভাড়াটিয়া লোকজন দ্বারা আমার ভাইকে নির্মমভাবে খুন করা হয়েছে। তিনি আরও বলেন, আমার ভাইয়ের বাড়িতে রাতভর উচ্চস্বরে গান বেজেছিল।শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ আব্দুর রউফ বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে রুবেলকে হত্যা করে লাশ শয়ন কক্ষে ফেলে রেখে যায় দুর্বৃত্তরা। তবে লাশের বাম হাতে অনেক কয়টি আঘাতের চিহ্ন রয়েছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনি পদক্ষেপ গ্রহণ করা হবে।

মন্তব্য ( ০)





  • company_logo