• সমগ্র বাংলা

মানিকগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

  • সমগ্র বাংলা
  • ১২ ডিসেম্বর, ২০২৩ ২০:২৪:৩৯

প্রতীকী ছবি

মা‌নিকগঞ্জ প্রতিনিধিঃ মানিকগঞ্জের ঘিওর উপ‌জেলায় দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত ও ৩ জন আহত হয়ে‌ছে। মঙ্গলবার (১২ ডিসেম্বর) সন্ধ‌্যায় উপজেলার ঘিওর বানিয়াজুরী আঞ্চলিক মহাসড়কের মাইলাগি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ঘিওর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন।

পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, নিহত মো. শাজাহান আলী (৫০) শিবালয় উপজেলার ছোট শাখরাইল গ্রামের লালন মৃধার ছেলে। সে ঘিওর উপজেলা সদরে বেসরকারি এনজিও সংস্থা জাগরণী চক্র ফাউন্ডেশনে কর্মরত ছিল। তার মোটরসাইকেলে থাকা আরেক সহকর্মী ফরিদপুর জেলার আলফাডাঙ্গা উপজেলার পূর্ব নোয়াপাড়া গ্রামের সাহেব আলীর ছেলে মনিরুল ইসলাম (৩৮) গুরুতর আহত এবং ঘিওর সদর ইউনিয়নের মাইলাগি গ্রামের ঝনু মিয়ার ছেলে জুলহাস মিয়া (১৯) ও একই গ্রামের মালিক মিয়ার ছেলে ফিরোজ (২২) গুরুতর আহত হয়েছে।

জাগরণী চক্র ফাউন্ডেশনের ম্যানেজার কামাল হোসেন বলেন, বিকেল ৫টার দিকে দুজন কর্মী মোটরসাইকেল নিয়ে ফিল্ডে যাচ্ছিলেন, হঠাৎ পথের মধ্যে দ্রুত গতির একটি মোটরসাইকেল তাদের মোটর সাইকেলের সাথে ধাক্কা দেয়। ঘটনাস্থলেই শাজাহানের মৃত্যু হয়।

ঘিওর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) সুকুমার বিশ্বাস জানায়, উপজেলার মাইলাগি এলাকায় দুটি মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। ঘটনাস্থলে একজনের মৃত্যু হয় এবং তিন আরোহী আহত হয়। পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করেছে। তাদের মোটর সাইকেল উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে আসা হয়েছে। এ বিষয়ে এখন পর্যন্ত কেউ কোনো অভিযোগ দেননি।

মন্তব্য ( ০)





  • company_logo