• সমগ্র বাংলা

পঞ্চগড়ে পৃথক ঘটনায় জমি সংক্রান্ত বিরোধে নিহত এক আহত দুই

  • সমগ্র বাংলা
  • ০৫ ডিসেম্বর, ২০২৩ ১৯:২৩:১৯

ছবিঃ সংগৃহীত

পঞ্চগড় প্রতিনিধিঃ পঞ্চগড়ে পৃথক পৃথক এলাকায় জমি সংক্রান্ত  বিরোধের জেরে ছোট ভাইয়ের হাতে ইয়াকুব আলী (৮৩) নামে এক বড় ভাইয়ের মৃত্যু এবং ছুরিকাঘাতে শাহিন (২০) ও মৃনাল (১৮) নামে দুইজন আহত হয়েছেন।নিহত ইয়াকুব আলী সাতমেড়া ইউনিয়নের সাহেবীজোত ডাঙ্গাপাড়া এলাকার আফসার আলীর ছেলে।

মঙ্গলবার (৫ ডিসেম্বর) পঞ্চগড় সদর উপজেলার সাতমেড়া ইউনিয়নের সাহেবীজোত ডাঙ্গাপাড়া এলাকায় ও দেবীগঞ্জ পৌরসভার দ্বোসীমানায় এলাকায় এ ঘটনা দুটি ঘটে।জানা যায়, গত বেশ কিছুদিন ধরে জমি নিয়ে বৈপিত্রীয় বড়ভাই ইয়াকুব আলীর সাথে ছোট ভাই আব্দুল মমিনের বিরোধ চলে আসছিল।

এনিয়ে মঙ্গলবার সকালে আবারো বিরোধ শুরু হলে ছোট ভাই আব্দুল মমিনের কিলঘুষিতে বড় ভাই ইয়াকুব ঘটনাস্থলে মৃত্যুবরণ করে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়। 

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) রঞ্জু আহম্মেদ নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, রাস্তা নিয়ে দুই ভাইয়ের মধ্যে ঝগড়া হয়। ছোট ভাইয়ের কিলঘুষিতে বড় ভাই ইয়াকুব আলী মারা গেছেন বলে তারা অভিযোগ করেছে। আমরা মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তে প্রেরণ করেছি। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলার প্রক্রিয়া চলছে। 

অপরদিকে দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার ইফতেখারুল মোকাদ্দেম জানান,জমি নিয়ে বিরোধের জেরে ছুরিকাঘাতে শাহিন (২০) ও মৃনাল (১৮) নামে দুইজন আহত হয়েছে। বর্তমানে তারা রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে (রমেক) চিকিৎসাধীন রয়েছে।

মন্তব্য ( ০)





  • company_logo