• প্রশাসন

গাজীপুরে দুস্থদের মাঝে পুনাকের খাদ্য সামগ্রী বিতরণ

  • প্রশাসন
  • ২২ নভেম্বর, ২০২৩ ২১:০৯:৩১

ছবিঃ সিএনআই

গাজীপুর: গাজীপুরে পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) জরায়ুমুখ ও স্তন ক্যান্সার প্রতিরোধে সচেতনতামূলক কর্মশালা, ফ্রি মেডিকেল ক্যাম্প এবং অসহায় ও দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে।

বুধবার গাজীপুর পুলিশ লাইন্সে এসব কর্মসূচি পালন করা হয়। গাজীপুর পুনাক সভানেত্রী জিনিয়া ফারজানা শতাধিক অসহায় ও দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন। বিতরণ করা খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে ৮ কেজি চাল, ১ কেজি করে ডাল, তেল, চিনি, আলু, লবণ ও পেঁয়াজ। এ ছাড়া খাদ্য সামগ্রী নিতে আসা প্রত্যেককে যাতায়ত খরচ হিসেবে নগদ ১০০ টাকা করে দেয়া হয়।

পরে জরায়ুমুখ ও স্তন ক্যান্সার প্রতিরোধে সচেতনতামূলক কর্মশালা, ফ্রি মেডিকেল ক্যাম্প এবং পুনাক সদস্যদের জন্য বিনামূল্যে ভায়া টেস্ট কর্মসূচির উদ্বোধন করা হয়।

কর্মশালায় গাজীপুর পুনাক সভানেত্রী জিনিয়া ফারজানার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের প্রসূতি ও স্ত্রীরোগ বিভাগের সহযোগী অধ্যাপক ডা. রিফাত সুলতানা।

গাজীপুর মহানগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ডা. নন্দিতা মালাকারের সঞ্চালনায় বক্তব্য রাখেন পুনাকের সহ-সভানেত্রী শাকিলা আক্তার, সাধারণ সম্পাদিকা সায়েমা হক, কোষাধ্যক্ষ তাজরিয়ান রবি স্বর্ন, পুলিশ লাইন্স স্কুলের প্রধান শিক্ষিকা ফাতেমা খাতুন।

উপস্থিত ছিলেন গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অপস) পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত মোহাম্মদ ছানোয়ার হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার  নাজমুস সাকিব খান।

মন্তব্য ( ০)





  • company_logo