• অপরাধ ও দুর্নীতি

পুলিশ সদস্য হত্যায় আত্মগোপনে থাকা ৪ আসামি গ্রেপ্তার

  • অপরাধ ও দুর্নীতি
  • ২২ নভেম্বর, ২০২৩ ১৬:১৬:৫৬

ছবিঃ সিএনআই

গাজীপুরঃ ঢাকায় বিএনপির সমাবেশ চলাকালে পুলিশ সদস্য পারভেজকে পিটিয়ে হত্যার ঘটনায় দায়ের হওয়া মামলায় আত্মগোপনে থাকা ৪ আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (২২ নভেম্বর) গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (মিডিয়া) ইব্রাহিম খান বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে, মঙ্গলবার রাতে গাজীপুর মহানগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- কিশোরগঞ্জ করিমগঞ্জের হাইধন খালী গ্রামের আব্দুল আহাদের ছেলে ইমরান (২৪), শেরপুর সদর চান্দের নগর গ্রামের আতশ মিয়ার ছেলে বাবুল মিয়া (৪২), বরিশাল এয়ারপোর্ট থানার বকশীচর গ্রামের নুরুল হকের ছেলে মনির হোসেন (২৮) ও কুমিল্লার মুরাদনগর থানার জানগর গ্রামের জগদীশ চন্দ্রের ছেলে বাদল দাস (৬০)।

উপ-কমিশনার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি, পুলিশ সদস্য পারভেজ হত্যা মামলার আসামি গাজীপুর মহানগরীর সদর থানাধীন লক্ষ্মীপুর এলাকায় আত্মগোপনে রয়েছেন। তথ্যপ্রযুক্তির সহায়তায় মঙ্গলবার রাতে প্রথমে ইমরানকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ইমরান স্বীকার করেন, পুলিশ সদস্যদের ওপর হামলার ঘটনায় তিনি সরাসরি জড়িত। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে এ ঘটনার সঙ্গে জড়িত বাবুল মিয়া, মনির হোসেন ও বাদল দাসকে গ্রেপ্তার করা হয়।

মন্তব্য ( ০)





  • company_logo