• বিনোদন

প্রতারণার শিকার হলেন সামান্থা!

  • বিনোদন
  • ০১ সেপ্টেম্বর, ২০২৩ ১৫:২৭:২৩

ছবিঃ সংগৃহীত

বিনোদন ডেস্কঃ ব্যক্তিগত জীবনে একের পর এক ঝড় সামলাতে হচ্ছে দক্ষিণী অভিনেত্রী সামান্থা রুথ প্রভুকে। গত বছর থেকে মায়োসাইটিসে ভুগছেন সামান্থা। রোগের চিকিৎসা করানোর জন্য সুদূর আমেরিকায়ও পাড়ি দিয়েছেন তিনি। 

বিরল এই রোগের চিকিৎসা যে খরচসাপেক্ষ, তা কারও অজানা নয়। এর মধ্যেই ফের আর্থিক ক্ষতির মুখে পড়লেন সামান্থা। জানা গেছে, সামান্থার সঙ্গে প্রায় এক কোটি টাকার প্রতারণা করেছেন তার ম্যানেজার।

ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়, গত এক দশক ধরে ওই ম্যানেজারের সঙ্গে কাজ করছেন সামান্থা। এই ম্যানেজারের সঙ্গে জুটি বেঁধেই তামিল, তেলেগু থেকে শুরু করে বলিউডেও নিজেকে প্রতিষ্ঠা করতে পেরেছেন সামান্থা। আর এ কারণে ম্যানেজারের ওপর অগাধ বিশ্বাস ছিল সামান্থার। সম্প্রতি নিজের পরবর্তী ছবি ‘খুশি’-র প্রচারমূলক অনুষ্ঠানের জন্য হায়দরাবাদে ফিরেছিলেন সামান্থা। তখনই নাকি তাকে সাবধান করেন অনেকে। 

তবে গত ১০ বছরের সম্পর্ক ভাঙতে চাননি অভিনেত্রী। তার মাসুল এখন গুনতে হচ্ছে অভিনেত্রীকে। এমনিতেই মায়োসাইটিসের চিকিৎসার জন্য প্রায় এক বছরের বিরতি নিয়েছেন সামান্থা। উপরন্তু চিকিৎসায় বিপুল অঙ্কের টাকাও খরচ হচ্ছে অভিনেত্রীর। তার মধ্যে এক কোটি টাকা ক্ষতির ফলে সেই ম্যানেজারকে বহিষ্কার করে নতুন ম্যানেজারের খোঁজ করছেন সামান্থা।

উল্লেখ্য, কয়েক মাস আগে একই রকম ঘটনা ঘটেছিল অভিনেত্রী রাশমিকা মান্দানার সঙ্গেও। প্রায় ৮০ লাখ টাকা প্রতারণার কবলে পড়েছিলেন রাশমিকা। তার পরেই ম্যানেজার বদল করেন তিনি। যদিও এই খবর স্বীকার করেননি অভিনেত্রী নিজে।

মন্তব্য ( ০)





  • company_logo