• বিনোদন

প্রেমিক প্রতারণা করলে তার কী হাল করবেন বললেন শাহরুখ কন্যা

  • বিনোদন
  • ৩১ আগস্ট, ২০২৩ ১০:০৮:১৬

ছবিঃ সংগৃহীত

বিনোদন ডেস্কঃ বলিউড বাদশা শাহরুখ খানের কন্যা সুহানা। জোয়া আখতারের নতুন ছবি দ্য আর্চিস দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করতে প্রস্তুতি নিচ্ছেন। গণমাধ্যমকে দেওয়া সাম্প্রতিক এক সাক্ষাৎকারে, তিনি জানিয়েছেন, যদি তার প্রেমিককে কোনোভাবে প্রতারণা করতে দেখেন তবে তিনি কীভাবে প্রতিক্রিয়া জানাবেন। সম্প্রতি একটি সংবাদ মাধ্যমের সঙ্গে কথা বলার সময়, তাকে এবিষয়ে প্রশ্ন করা হয়। প্রতিক্রিয়ায় তিনি তার চরিত্র ভেরোনিকার কথা উল্লেখ করে বলেন, ‘ভেরোনিকার পেছনে ইতিমধ্যেই বহু ছেলে তাড়া করছে। তাদের একটি দীর্ঘ তালিকাও রয়েছে। সে নিজেই অন্য ছেলেদের টেক্সট করবে।

তবে, তিনি এও স্পষ্ট করেছেন যে তার ব্যক্তিগত জীবনে তিনি একেবারে আলাদা সুহানা বলেন, ‘আমি তাঁকে দূরে সরিয়ে ফেলব। কারণ, আমি এমন একটি মেয়ে যে এক নারীর পুরুষকে ভীষণভাবে পছন্দ করে। দ্য আর্চিস হলো জোয়া আখতারের পঞ্চম পূর্ণ দৈর্ঘ্যের ফিচার ফিল্ম। যা বক্স অফিস হিট এবং সমালোচকদের দ্বারা প্রশংসিত চলচ্চিত্রগুলো যেমন লাক বাই চান্স, জিন্দেগি না মিলেগি দোবারা, দিল ধড়কনে দো এবং গলি বয়-এর পর তৈরি একটি ছবি। তিনি দিবাকর বন্দ্যোপাধ্যায়, করণ জোহর এবং অনুরাগ কাশ্যপের সঙ্গে বোম্বে টকিজ, লাস্ট স্টোরিজ এবং ঘোস্ট স্টোরিজ-এর মতো শর্টসও পরিচালনা করেছেন।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে, জোয়াকে যখন আর্চিসকে ‘খুব সাদা’ বলায় ট্রোল সম্পর্কে জিজ্ঞাসা করা হয়েছিল, তখন চলচ্চিত্র নির্মাতারা উত্তরে বলেছিলেন, ‘তারা সবাই ভারতীয় ছবিতে একধরনের বর্ণবাদের বিপরীতে। আপনি কি বলছেন যে ফর্সা লোকেরা ভারতীয় নয়? একজন ভারতীয় দেখতে কেমন তা আমরা কীভাবে সংজ্ঞায়িত করব? উদাহরণ দিন। সেটি হৃত্বিক রোশন হতে পারে। সেটি মিস্টার রজনীকান্ত, দিলজিৎ দোসাঞ্জ বা মেরি কম হতে পারে। এটাই ভারতের সৌন্দর্য। কয়েক সপ্তাহ আগে, গৌরী খান তার টুইটারে একটি বইয়ের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে সুহানা খানের কথা বলার একটি ভিডিও শেয়ার করেছিলেন।

যা তাকে শাহরুখ খানের সঙ্গে তার প্রথম জনসাধারণের উপস্থিতির কথা স্মরণ করে লিখেছিলেন, ‘আমি @iamsrk-এর সঙ্গে প্রথম ইভেন্টে যোগ দিয়েছিলাম। বইয়ের মোড়ক উন্মোচন এবং আর বেশকিছু অনুষ্ঠান ছিল। এরকম আরেকটি অনুষ্ঠানে সুহানাকে কথা বলতে দেখে আমার মনে হয়েছে যেন জীবনের পুরো বৃত্ত পরিপূর্ণ হয়েছে।

পরে, শাহরুখ খান তার টুইটারে লিখেছেন এবং গৌরী খানের টুইটটি রিটুইট করে, অভিনেতা তার প্রতিপালনের প্রশংসা করেছেন এবং লিখেছেন, ‘হ্যাঁ আমাদের বাচ্চারা আমাদের জীবনের বৃত্ত সম্পন্ন করেছে। আর গৌরী তাদের তিনজনের সঙ্গেই খুব ভালোভাবে যুক্ত। তাদের শিক্ষিত করে তুলেছেন। তাদের মর্যাদা দিতে শিখিয়েছেন এবং ভালোবাসা ভাগ করার শিক্ষা দিয়েছেন। এবং সুহানা এতটা স্পষ্টবাদী, কিন্তু ডিম্পলটা পুরো আমার।

 

মন্তব্য ( ০)





  • company_logo