• বিনোদন

আমি নাচি বলে আমাকে নায়িকা চরিত্রে নেওয়া হয় না: নোরা ফাতেহি

  • বিনোদন
  • ২৯ আগস্ট, ২০২৩ ১২:১৬:১৫

ছবিঃ সংগৃহীত

বিনোদন ডেস্কঃ মেধা থাকা সত্ত্বেও অনেকে অবহেলিত থাকেন। মানসম্মত কাজ করেও কেউ কেউ থেকে যান আড়ালে। এসব দেখে মনে হয় ভাগ্যদেবতার আশীর্বাদ না থাকলে ভালো কাজের কদর পাওয়া যায় না। সে ভাগ্য নোরা ফাতেহির আছে। কেননা আইটেম গানে তিনি কোমর দুলালেই সিনেমা হিট হয়ে যায়। কিন্তু তবুও তাকে সিনেমার নায়িকা হিসেবে দুই-একবারের বেশি ভাবেননি নির্মাতারা।

এবার বিষয়টি নিয়ে মুখ খুললেন নোরা। জানালেন, তাকে নিয়ে কেউ ঝুঁকি নিতে চায় না। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য। নোরা ফাতেহি, বলিউড, আইটেম সং। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘আমার মনে হয় না, আমি নাচি বলে আমাকে নায়িকা চরিত্রে নেওয়া হয় না। আমাদের আইকনিক নায়িকারাও ড্যান্সার ছিলেন এবং দারুণ কাজ করে গেছেন। তারা আইটেম গানেও বাজিমাত করেছিলেন।

এটা (আইটেম ড্যান্সার) নায়িকা হওয়ার একটা অংশ শুধু। আসলে কেউ আমাকে নিয়ে প্রথম ঝুঁকিটা নিতে চায় না; তারা হয়ত ভাবে, দেখা যাক, কে তাকে নেয়। যদি সে সব দিক দিয়ে ভালো করে, মানে অভিনয় দক্ষতা, উপস্থিতি, গ্ল্যামার, ভাষাগত দক্ষতা সব উতরে যেতে পারে, তাহলে আমরা সুযোগটা নেবো। নতুনদের সুযোগ দেওয়া হয় না উল্লেখ করে এ সময় নোরা আরও বলেন, ‘ধরুন চারজন নায়িকা সিনেমা করছে এবং তারাই ঘুরেফিরে কাজ পাচ্ছে নিয়মিত।

নির্মাতারাও ওই চারজনকে নিয়েই ভাবে, এর বাইরে চিন্তা করেন না।’ নোরা ফাতেহি, বলিউড, আইটেম সং মাস দুয়েক আগে মুক্তি পেয়েছে নোরার গাওয়া একটি গান। ‘সেক্সি ইন মাই ড্রেস’শিরোনামের সে গানের মিউজিক ভিডিও নির্মাণ করা হয়েছে বিশাল বাজেটে। কিন্তু কোমর দুলিয়ে সফল হলেও কণ্ঠ দিয়ে শ্রোতাদের মন ভরাতে পারেননি এ সুন্দরী। 

 

 

মন্তব্য ( ০)





  • company_logo