• বিনোদন

ভয়ংকর একটি ঘটনা শোনালেন সালমান

  • বিনোদন
  • ২০ আগস্ট, ২০২৩ ১৪:২৩:৪৫

ছবিঃ সংগৃহীত

বিনোদন ডেস্কঃ দক্ষিণি সুপারস্টার মামুত্তির ছেলে দুলকার সালমান। তবে নিজের অভিনয়ের জোরেই গ্ল্যামার দুনিয়ায় সাফল্য পেয়েছেন তিনি। বলিউডের অভিনয় করেছেন। ‘জোয়া ফ্যাক্টর’, ‘কারওয়া’র মতো ছবিতে দেখা গিয়েছে তাকে। এবার এক ভয়ানক ঘটনা জানালেন সালমান। বয়স্ক নারী দ্বারা যৌন হেনস্তার শিকার হয়েছিলেন তিনি। ভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে এ কথা জানান তিনি।

অভিনেতা জানান, এক ছবির প্রচারণা অনুষ্ঠানে গিয়েছিলেন তিনি। সেখানে কয়েকজন বয়স্ক নারী তার সঙ্গে ছবি তুলতে এসেছিলেন। একজন হঠাৎ করে তার গালে চুম্বন করেন। হাসিমুখেই তা মেনে নেন তিনি। কিন্তু তারপরই হয় ভয়ংকর অভিজ্ঞতা। সালমান বর্ণনা করেন, এক বয়স্ক নারী ছবি তুলতে আসেন। কিন্তু ছবি তোলার অজুহাতে তার যৌনাঙ্গ চেপে ধরেন। তীব্র যন্ত্রণা হচ্ছিল অভিনেতার।

কিন্তু মুখে হাসি রাখতে বাধ্য হচ্ছিলেন। কারণ সামনে তখন হাজার হাজার দর্শক। সেই অভিজ্ঞতা এখনও ভুলতে পারেননি বলেই জানান সালমান। সম্প্রতি মুক্তি পেয়েছে সালমান অভিনীত ওয়েব সিরিজ ‘গানস অ্যান্ড গুলাবস’। এতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গেছে তাকে। সিরিজটি নিয়ে দেওয়া এক সাক্ষাৎকার ভারতীয় সংবাদমাধ্যমকে যৌন হেনস্তার ঘটনা জানান অভিনেতা।

 

 

মন্তব্য ( ০)





  • company_logo