• বিনোদন

হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন রাজ

  • বিনোদন
  • ১৯ আগস্ট, ২০২৩ ১৬:৩৫:০৮

ছবিঃ সংগৃহীত

বিনোদন ডেস্কঃ শুক্রবার (১৮ আগস্ট) রাতে খবর আসে, গুরুতর জখম হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন অভিনেতা শরিফুল রাজ। সূত্রের বরাতে জানা যায়, তার মাথা ফেটে গেছে। কিন্তু কীভাবে এই দুর্ঘটনা ঘটল— সেই তথ্য জানা যায়নি। নতুন খবর হলো, হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন রাজ। অভিনেতার ঘনিষ্ঠ সূত্র সংবাদমাধ্যমকে জানিয়েছে এ তথ্য।সূত্র জানায়, রাজ তার বাসায় অবস্থান করছেন।

গতকাল শুক্রবার রাতে দুর্ঘটনার স্বীকার হয়েছিলেন এ নায়ক। রাতেই প্রাথমিক চিকিৎসা নিয়ে বাসায় ফিরেছেন তিনি।এদিকে রাজের আহত হওয়ার খবর প্রকাশের পর পরীমণিও একটি ছবি দিয়ে জানান, তিনি হাসপাতালে। নিজের ফেসবুকে পরীমণি একটি ছবি প্রকাশ করেন। সেখানে দেখা গেছে, ক্যানুলা করা দুটি হাত। ক্যাপশনে অভিনেত্রী লিখছেন, ‘আমরা পরীতমা।

চেক ইন দিয়েছেন একটি বেসরকারি হাসপাতালের নাম। এ থেকে স্পষ্ট পরীমণি ও অভিনেত্রী তমা মির্জা দুজনেই একই হাসপাতালে।এর আগে গান বাংলা চ্যানেলের দুই কর্ণধার কৌশিক হোসেন তাপস ও ফারজানা মুন্নী দম্পতি তাদের কার্যালয়ে পরীমণি ও রাজের সন্তান রাজ্যর জন্মদিন উদযাপন করতে কেক কাটেন। তার আগেই বসুন্ধরার বাসা থেকে পরীমণি সন্তানসহ সেখানে যান।

অন্যদিকে রাজও যান সেখানে। দুজনের সেখানেই দেখা হয়। পরে এই জুটি একসঙ্গে ছবি তোলেন। যা ফেসবুকে প্রকাশ করেন তাপস।ফেসবুকে ছড়িয়ে পড়া সেসব স্থিরচিত্র দেখে সবাই ভেবেছিলেন, নিজেদের মধ্যকার মান-অভিমান ভুলে প্রায় তিন মাস পর এক ছাদের নিচে ফিরছেন পরীমণি ও রাজ। কিন্তু পরে শোনা যায়, ফের রাজ বেরিয়ে এসেছেন পরীমণির বাসা থেকে।

 

 

মন্তব্য ( ০)





  • company_logo