• খেলাধুলা

বিশ্বকাপে তামিমকে ভীষণ প্রয়োজন: বাশার

  • খেলাধুলা
  • ১৯ আগস্ট, ২০২৩ ১৬:৩০:১৬

ছবিঃ সংগৃহীত

স্পোর্টস ডেস্কঃ কোমরের ইনজুরির কারণে আসন্ন এশিয়া কাপ থেকে আগেই ছিটকে গিয়েছেন তামিম ইকবাল। এরপর কবে নাগাদ তিনি মাঠে ফিরবেন সেটি এখনও অনিশ্চিত। যদিও অনেকের ধারণা আগামী মাসে নিউজিল্যান্ড সিরিজ দিয়ে আবারও মাঠের ক্রিকেটে ফিরতে পারবেন দেশসেরা এই ওপেনার। একই আশা করছেন বিসিবির নির্বাচক প্যানেলের সদস্য হাবিবুল বাশার সুমনও।

নিউজিল্যান্ড সিরিজের পর ভারতের মাটিতে শুরু হবে ওয়ানডে বিশ্বকাপ। আইসিসির মেগা এই আসরে তামিমকে ভীষণ প্রয়োজন বলে মনে করছেন জাতীয় দলের সাবেক অধিনায়ক বাশার। আজ (শনিবার) মিরপুর শের-ই বাংলার মাঠে তিনি গণমাধ্যমের মুখোমুখি হন।এ সময় বাশার বলছিলেন, ‘তামিম কঠোর পরিশ্রম করছে। অনেক চেষ্টা করছে ফিরে আসার জন্য।

আমার মনে হয় নির্দিষ্ট সময়ের আগেই ফিরে আসবে। নিউজিল্যান্ড সিরিজেই তাকে ফিরে পাওয়ার ব্যাপারে আমি আত্মবিশ্বাসী। কারণ বিশ্বকাপের জন্য তামিমকে আমাদের ভীষণ দরকার। তামিমের অভিজ্ঞতা ও পারফরম্যান্স অনেক দরকার আমাদের ভালো করার জন্য। তামিম যেভাবে পরিশ্রম করছে ও নিজেকে সময় দিচ্ছে, আমার মনে হয় তিনি সময়ের আগেই ফিরে আসতে পারবেন। আজ তামিম ব্যাটিং করেছেন কিনা এমন প্রশ্নে বাশার বলেন।

আমার সঙ্গে আজকে দেখা হয়নি। আমি পরে যাবো। শুরু করুক। আমাদের হাতে সময় আছে। বিশ্বকাপ অক্টোবরে। তার আগে অনেক সময় পাচ্ছে। আমি আশাবাদী, নিউজিল্যান্ড সিরিজের আগে ঠিক হয়ে যাবে। হয়তো কিছুটা সামান্য ইনজুরি থাকবে। সেটা তামিম জানে। সেই ব্যাপারে নিজেই সবচেয়ে ভালো সিদ্ধান্ত নিতে পারবে। তবে সুস্থ তামিমকে আমাদের ভীষণ দরকার। তার পারফরম্যান্স খুব গুরুত্বপূর্ণ হবে বিশ্বকাপে আমাদের ভালো করার জন্য।

মন্তব্য ( ১)





image
  • company_logo