• সমগ্র বাংলা

শ্যামপুর চিনিকল চালুর আশ্বাসে প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা 

  • সমগ্র বাংলা
  • ০৩ আগস্ট, ২০২৩ ১৫:২৬:৫৩

ছবিঃ সিএনআই

রংপুর ব্যুরোঃ রংপুর জিলা স্কুল মাঠের জনসভায়  প্রধানমন্ত্রী শেখ হাসিনা শ্যামপুর চিনিকল পুনরায় চালুর আশ্বাস দেয়ায় প্রধানমন্ত্রীর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন শ্যামপুর চিনিকল  এমপ্লয়িজ ইউনিয়নের নেতৃবৃন্দ। 

বৃহস্পতিবার (৩ আগস্ট)  দুপুরে রংপুর জেলা প্রশাসক মোবাশ্বের হাসেনের সঙ্গে সাক্ষাৎ করে প্রধানমন্ত্রীর নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেন নেতৃবৃন্দ। 

শ্যামপুর সুগার মিলস এমপ্লয়িজ ইউনিয়নের সাধারণ সম্পাদক আবু সুফিয়ান বলেন,শ্যামপুর সুগার মিল পুনরায় চালু করার  জন্য মাননীয় প্রধানমন্ত্রীর দৃঢ় অঙ্গীকার আমাদের কে আনন্দিত করেছে।আমরা  মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। সেই সঙ্গে আওয়ামী লীগের নেতৃবৃন্দের পাশাপাশি জেলা প্রশাসক মহোদয় এই গুরুত্বপূর্ণ বিষয়টি মাননীয় প্রধানমন্ত্রীর  নিকট উপস্থাপন করায় ধন্যবাদ জানাই।

এসময় উপস্থিত ছিলেন শ্যামপুর সুগার মিলস এমপ্লয়িজ ইউনিয়নের  সভাপতি  আকতারুল বাদশা,আখচাষী সমিতির  সভাপতি জনাব এমদাদুল হক, সাধারন সম্পাদক  মেহেদী হাসান সাগর,সাবেক এমপ্লয়িজ ইউনিয়নের সাধারন সম্পাদক শাহাজান সরকার ডাবলু  সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। 

প্রসঙ্গত, গত ২আগস্ট রংপুর জিলা স্কুল মাঠে আওয়ামী লীগের বিভাগীয় জনসভায়  বন্ধ হওয়া সুগার মিল যেন পুনরায় চালু হয়। সে ব্যবস্থা করা হবে বলে আশ্বাস দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মন্তব্য ( ০)





  • company_logo