• সমগ্র বাংলা

তারেক-জোবায়েদা রহমানের রায়ের প্রতিবাদে গাইবান্ধায় বিক্ষোভ 

  • সমগ্র বাংলা
  • ০৩ আগস্ট, ২০২৩ ১৪:৩৩:০৬

ছবিঃ সিএনআই

গাইবান্ধা প্রতিনিধিঃ জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবায়দা রহমানের বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশনের (দুদক) মামলায় তারেক রহমানের ৯ এবং জোবায়দার ৩ বছরের কারাদণ্ডের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে গাইবান্ধা জেলা যুবদল,স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদল।

বৃহস্পতিবার(৩ আগস্ট)  সকাল ১১ টায় যুবদল,স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের ব্যানারে একটি বিক্ষোভ মিছিল জেলা বিএনপির কার্যালয় থেকে বের দাস বিকারী মোরে গেলে পুলিশ বাধা দেয় পরে বিএনপির অফিসে  গিয়ে মিছিলটি শেষ করে। 

বিক্ষোভ মিছিল শেষে এক সংক্ষিপ্ত সমাবেশ বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির গ্রাম সরকার বিষয়ক সম্পাদক আনিসুজ্জামান খান বাবু,জেলা যুবদলের সভাপতি রাগিব হাসান চৌধুরী, জেলা যুবদলের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক ভুট্টু,স্বেচ্ছাসেবক দলের সভাপতি আবু বক্কর সিদ্দিক স্বপন,সদর থানা যুবদলের সভাপতি খন্দকার আল আমিন সরকার, সাধারণ সম্পাদক ইউনুস আলী দুখু,জেলা ছাত্রদলের সভাপতি খন্দকার জাকারিয়া জিম,সাধারণ সম্পাদক তারেকুজ্জামান তারেক,যুগ্ন সাধারণ সম্পাদক মিরজুমান রবিন সহ প্রমুখ। 

বক্তারা বলেন,তারেক রহমান ও তার স্ত্রী ডা জোবায়েদা রহমানের বিষয়ে যে রায় ঘোষণা দিয়েছে তা সম্পুর্ণ মিথ্যা এবং সরকারের ফরমায়েশি রায় এটি।তারা আরও বলেন, এই রায় বাতিল না করলে আরও বৃহত্তর কর্মসূচির ঘোষনা আসবে।

মন্তব্য ( ০)





  • company_logo