• খেলাধুলা

বাংলাদেশের বিপক্ষে খেলার জন্য মুখিয়ে আছে আরব আমিরাত

  • খেলাধুলা
  • ১৬ সেপ্টেম্বর, ২০২২ ১০:২৮:২০

ছবিঃ সংগৃহীত

স্পোর্টস ডেস্কঃ এবারের এশিয়া কাপে বাংলাদেশের ভরাডুবি হয়েছে। গ্রুপ পর্বে কোনো ম্যাচ না জিতেই ফিরতে হয়েছে সাকিবের নেতৃত্বাধীন দলটিকে। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে প্রস্তুত হচ্ছে বাংলাদেশ। তারই প্রস্তুতির অংশ হিসেবে আরব আমিরাত জাতীয় দলের সাথে টাইগাররা দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে।

এমিরেটস ক্রিকেট বোর্ড (ইসিবি) এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ‘স্কাইএক্স ইউএ বনাম বাংলাদেশ ফ্রেন্ডশিপ সিরিজ’ ঘোষণা করেছে। আগামী ২৫ সেপ্টেম্বর এবং ২৭ সেপ্টেম্বর ম্যাচ দুটি অনুষ্ঠিত হবে।

বাংলাদেশের বিপক্ষে সিরিজে খেলতে উন্মুখ হয়ে আছে আরব আমিরাত। এমিরেটস ক্রিকেট বোর্ডের সাধারণ সম্পাদক মুবাশ্বির উসমানি বলেন, “আমিরাত ক্রিকেট বোর্ড বাংলাদেশকে সংযুক্ত আরব আমিরাতে স্বাগত জানাতে পেরে খুবই আনন্দিত এবং আমরা বাংলাদেশের বিপক্ষে ‘স্কাইএক্স ইউএ বনাম বাংলাদেশ ফ্রেন্ডশিপ সিরিজ’ আয়োজন করতে পেরে খুশি। আমাদের উভয় দলের জন্যই টি-টোয়েন্টিতে দক্ষতা বাড়ানোর দারুণ সুযোগ এটি। এই ম্যাচের পারফরম্যান্স দলের জন্যও অত্যন্ত গুরুত্বপূর্ণ। আমরা ঘরের মাটিতে প্রতিযোগিতামূলক সিরিজের অপেক্ষায় আছি।”

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন চৌধুরী বলেন, “আসন্ন টি-টোয়েন্টি সিরিজে এমিরেটস ক্রিকেটের সাথে সমর্থন ও সহযোগী হতে পেরে আমরা আনন্দিত। খুব অল্প সময়ের মধ্যে সিরিজের ব্যবস্থা নিশ্চিত করার জন্য আমি এমিরেটস ক্রিকেটকে ধন্যবাদ জানাতে চাই।”

তিনি আরও বলেন, “এই সিরিজ টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশ দলের জন্য গুরুত্বপূর্ণ অংশ হবে। সংযুক্ত আরব আমিরাতের দল সাম্প্রতিক সময়ে দারুণ অগ্রগতি করেছে। আমরা সবাই প্রতিযোগিতামূলক এবং উত্তেজনাপূর্ণ সিরিজের অপেক্ষায় আছি।”

মন্তব্য ( ০)





  • company_logo