• গণমাধ্যম

হাজারীবাগে নারী সাংবাদিকের লাশ উদ্ধার

  • গণমাধ্যম
  • ১৩ জুলাই, ২০২২ ২৩:৩৩:৫৫

ছবিঃ সংগৃহীত

নিউজ ডেস্কঃ রাজধানীর হাজারীবাগ এলাকার একটি বাসা থেকে সাবেক সাংবাদিক সোহানা তুলির (৩৮) লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (১৩ জুলাই) বিকালে ২৯৯/৫ শেরে বাংলানগর, রায়ের বাজারের বাসার দ্বিতীয় তলার একটি ফ্ল্যাট থেকে তার লাশ উদ্ধার করা হয়। মৃত তুলির বাড়ি যশোর সদরের বটতলা এলাকায়। তিনি ২০১৮ সালের ডিসেম্বর থেকে হাজারীবাগের এই বাসায় থাকতেন।

জানা যায়, বুধবার সকালে নন্দিতা তাবাসসুম নামে এক বান্ধবী তাকে ফোনে পাচ্ছিলেন না। ফোনে সাড়া না পেয়ে তিনি হাজারীবাগে তুলির বাসায় আসেন। দরজা নক করে সাড়া না পেয়ে নিরাপত্তারক্ষীকে সঙ্গে নিয়ে ভেতরে প্রবেশ করেন। বাসায় ঢুকে ঝুলন্ত অবস্থায় দেখে সবাইকে খবর দেন। পুলিশ এসে বিকালে লাশ উদ্ধার করে।

হাজারীবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তারুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, “প্রাথমিকভাবে আত্মহত্যা মনে হচ্ছে। তবে ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে।”

ঘটনাস্থল থেকে হাজারীবাগ থানা পুলিশ তুলির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। ক্রাইম সিন ঘটনাস্থলের আলামত সংগ্রহ করেছে।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের প্রাক্তন শিক্ষার্থী ছিলেন সোহানা তুলি। তিনি দৈনিক ‘আমাদের সময়’, দৈনিক ‘কালের কণ্ঠে’ কাজ করেছেন। সর্বশেষ তিনি ২০২০ সাল পর্যন্ত অনলাইন নিউজ পোর্টাল ‘বাংলা ট্রিবিউনে’ কর্মরত ছিলেন। এরপর কিছুদিন একটি বেসরকারি প্রতিষ্ঠানে কাজ করেছেন। সম্প্রতি একটি অনলাইন শপ খুলে নারী উদ্যোক্তা হিসেবে আত্মপ্রকাশ করেছিলেন তুলি। তিনি ঢাকা সাংবাদিক ইউনিয়ন এবং সাব এডিটর কাউন্সিলের সদস্য ছিলেন।

মন্তব্য ( ০)





  • company_logo