• সমগ্র বাংলা

ঝিনাইদহ ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত ১৪৩, মৃত্যু ৪

  • সমগ্র বাংলা
  • ২৮ জুন, ২০২১ ১৩:১৬:৩৮

ফাইল ছবি


ঝিনাইদহ প্রতিনিধিঃ ক্রমশ মৃত্যুর মিছিল বাড়ছে ঝিনাইদহে। প্রতিদিন শহর ও গ্রামের পরিচিত জনরা মারা যাচ্ছেন। গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে ঝিনাইদহে মারা গেছেন ৪ জন। নতুন করে আক্রান্ত হয়েছেন ১৪৩ জন।তবুও মানুষের মধ্যে সচেতনতা ও মাস্ক না পরার কারনে করোনার সংক্রমন উদ্বেগজনকহারে বৃদ্ধি পাচ্ছে।গেল ২৪ ঘন্টায় চারজনের মৃত্যু ও ১৪৩ জন করোনায় আক্রান্ত হয়েছে।

আজকের আক্রান্তে ৬১.৭১ শতাংশে দাড়িয়েছে।এদিকে স্বাস্থ্যবিভাগের তথ্যমতে, কুষ্টিয়া মেডিকেল কলেজে ঝিনাইদহের ২০৮টি নমুনা পাঠানো হয় তার মধ্যে ১৪৩ জন করোনা সনাক্ত হয়। কোভিড হাসপাতালে ভর্তি আছে ৪১জন। চিকিৎসাধীন অবস্থায় চারজন গতকাল ও আজ সোমবার ভোরে তাদের মৃত্যু হয়।মৃতদের মধ্যে সদর উপজেলাতে ১জন, শৈলকুপাতে ২জন, হরিণাকুন্ডুতে ১জন ও মহেশপুর এলাকায় একজন রয়েছে।এ পর্যন্ত মোট আক্রান্ত হয়েছে ৪হাজার ১শত ৩৭ জন ও সুস্থ হয়েছে ২ হাজার ৯৬৬জন ও মোট মৃত্যু হয়েছে ৮৭ জনের। আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ৬০ জন, শৈলকুপাতে ২৬জন, হরিণাকুন্ডুতে ০৭জন, কালীগঞ্জে ২৯ জন, কোচটাদপুরে ১২জন ও মহেশপুরে ৯ জন রয়েছে।সচেতন মহল জানান, এ জেলায় আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা দিন দিন বৃদ্ধি পাচ্ছে মানুষের সচেতনতার অভাবের কারনে। লকডাউন আরও কঠোর না করলে মানুষ সচেতন ও স্বাস্থ্যবিধি বজায় না রাখলে ভয়াবহের দিকে চলে যাবে।

সদর হাসপাতালের সুপার ডাঃ হারুন-অর রশিদ জানান, আক্রান্ত বেশি হচ্ছে সে কারনে মৃত্যুর সংখ্যা বেশি। তবে মানুষ ঘর থেকে বের হওয়ার কারনে আক্রান্ত বৃদ্ধি পাচ্ছে।মরদেহ ইসলামী ফাউন্ডেশনের মাধ্যমে স্বাস্থ্যবিধি ও সামাজিক দুরত্ব বজায় রেখে দাফন করা হবে বলে সিভিল সার্জন ডাঃ সেলিনা বেগম নিশ্চিত করেন।

মন্তব্য ( ০)





  • company_logo