• সমগ্র বাংলা

ফটিকছড়িতে প্রধানমন্ত্রীর আর্থিক অনুদান বিতরণ 

  • সমগ্র বাংলা
  • ০৪ মে, ২০২১ ১০:০৬:৫৯

ছবিঃ সিএনআই

মোহাম্মদ জিপন উদ্দিন, চট্টগ্রাম জেলা প্রতিনিধি (উত্তর): পবিত্র রমজান ২০২১ উপলক্ষ্যে এবং মহামারী করোনায় ক্ষতিগ্রস্ত দরিদ্র ও দুঃস্থ পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা'র পক্ষ থেকে আর্থিক অনুদান ও মানবিক সহায়তা বিতরণ করা হয়েছে। সোমবার (৩ মে) বেলা বারোটায় উপজেলা পরিষদের মাঠে এসব সহায়তা প্রধান করা হয়।

এসময়, পুরো ফটিকছড়িতে ৯,৫০০ পরিবারের মাঝে ৫০০টাকা করে মানবিক সহায়তা প্রদান, ২৯,৭৪৪ পরিবারের মাঝে ৪৫০টাকা করে ভিজিএফ আর্থিক সহায়তা, ১০০০ পরিবারের মাঝে ১০০০প্যাকেট খাদ্য সহায়তা, ৫৫ পরিবারের মাঝে ৫৫ বান্ডিল ঢেউটিন, ২০টি এতিমখানায় ৬০ প্যাকেট খেজুর বিতরণ করা হয়। পরে, উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির এক সভা অনুষ্ঠিত হয়। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সায়েদুল আরেফিনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন, ফটিকছড়ি সাংসদ সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারি। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান হোসাইন মোহাম্মদ আবু তৈয়ব, ভাইস চেয়ারম্যান সালামত উল্লাহ চৌধুরী শাহীন, মহিলা ভাইস চেয়ারম্যান জেবুন নাহার মুক্তা, উপজেলা প্রকৌশলী কর্মকর্তা এস.এম হেদায়েত, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নাবিল চৌধুরী, মাধ্যমিক শিক্ষা অফিসার সেলিম রেজা, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবুল বশর, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন মুহুরী, ফটিকছড়ি পৌর মেয়র ইসমাইল হোসেন, নাজিরহাট পৌর মেয়র সিরাজুদ্দৌলা, একাডেমিক সুপারভাইজার একরামুল হক, ভূজপুর থানার অফিসার ইনচার্জ শেখ আব্দুল্লাহ সহ উপজেলায় কর্মরত কর্মকর্তাবৃন্দ।

মন্তব্য ( ০)





  • company_logo