• অপরাধ ও দুর্নীতি

দাগনভূঞাঁয় দেশীয় অস্ত্রসহ যুবক আটক

  • অপরাধ ও দুর্নীতি
  • ১৮ এপ্রিল, ২০২১ ১১:৪৪:৩৯

ছবিঃ সিএনআই

ফেনী প্রতিনিধি: ফেনীতে এলজি, গুলিসহ র‌্যাবের হাতে সন্ত্রাসী নূর নবী (৩০) আটক হয়েছে বলে জানা গেছে।  গত  (১৬এপ্রিল) শুক্রবার রাতে অভিযানে ১টি দেশীয় অস্ত্র এলজি ও ২ রাউন্ড গুলি সহ সন্ত্রাসী নূর নবী (৩০) কে আটক করা হয় বলে জানিয়েছে র‌্যাব। এসময় অস্ত্র পরিবহনে ব্যবহৃত একটি সিএনজি অটোরিকশা জব্দ করা হয়।

র‌্যাব-৭, ফেনী ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. জুনায়েদ জাহেদী আরো জানান, র‌্যাব গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে একব্যক্তি ফেনীর দাগনভূঞাঁ উপজেলার গজারিয়া-দাগনভূঞাঁ সড়কের উপর দিয়ে সিএনজিযোগে মাদকদ্রব্য নিয়া যাচ্ছে। র‌্যাবের একটি দল গজারিয়া সড়কের মুন্সির দোকানের সামনে পাঁকা রাস্তার উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে। এসময় র‌্যাবের চেকপোষ্টের দিকে আসা একটি সিএনজির গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা সিএনজিটিকে থামানোর সংকেত দিলে সিএনজিটি র‌্যাবের চেকপোস্টের সামনে না থামিয়ে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করে। র‌্যাব সদস্যরা ধাওয়া করে নূর নবী (৩০) পিতা কামাল উদ্দিন, মাতা ছকিনা বেগম, সাং বাসুদেবপুর , থানা দাগনভূঞা জেলা ফেনীকে আটক করে।

আটককৃতকে জিজ্ঞাসাবাদ ও তল্লাশি করে সিএনজির ড্রাইভিং সীটের নীচে বিশেষ কৌশলে রাখা একটি সাদা প্লাস্টিকের বাজারের ব্যাগের ভিতর থেকে ১টি দেশীয় অস্ত্র এলজি ও ১ রাউন্ড কার্তুজ নীল রংয়ের এবং অপর ১টি লাল রংয়ের খালী কার্তুজ উদ্ধার করা হয়। নম্বর বিহীন সিএনজিটি জব্দ করা হয়।

আটককৃতকে জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, সে দীর্ঘদিন যাবৎ মাদক ও সন্ত্রাসী কার্যকলাপের সাথে জড়িত রয়েছে। আটককৃত ব্যক্তি ও উদ্ধারকৃত অস্ত্র আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনীর দাগনভূঞা থানায় হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য ( ০)





  • company_logo