• সমগ্র বাংলা

দামুড়হুদায় এক বৃদ্ধকে হত্যার অভিযোগে ভাইস চেয়ারম্যান আটক

  • সমগ্র বাংলা
  • ১৭ এপ্রিল, ২০২১ ১২:২৭:১৮

প্রতীকী ছবি

চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গার দামুড়হুদা মডেল থানায় জমাজমি নিয়ে বিরোধ নিষ্পত্তির শালিস শেষে থানার গেটের সামনে দামুড়হুদা উপজেলার ভাইস চেয়ারম্যান ও দামুড়হুদা  ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি টুপি শহিদুলের হামলায় ইস্রাফিল মোল্লা (৮০) এক বৃদ্ধা  হত্যার অভিযোগে ভাইস চেয়ারম্যানকে  আটক করা হয়েছে । জানা গেছে, নিহত ইস্রাফিল মোল্লা দামুড়হুদা  উপজেলার পিরপুর কুল্লা নতুনপাড়া গ্রামের মৃত জোনাব আলী মোল্লার  ছেলে।  শুক্রবার (১৬ এপ্রিল) দুপুরে এই হত্যার ঘটনা ঘটে।

দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুল খালেক জানান, থানার পিরপুর কুল্লা গ্রামের বজলু ও নজরুলের মধ্যে  ৫ শতক জমির বিরোদ নিস্পত্তির জন্য আজ শুক্রবার দুপুরে থানায়  শালিস হয়। শালিসে ৫ শতক জমি বজলুর পাওনা হয়। বিরোধ নিস্পত্তি শেষে  উভয়পক্ষ থানার থেকে বাড়ি ফেরার পথে থানার গেটের সামনে দামুড়হুদা উপজেলার ভাইস চেয়ারম্যান ও দামুড়হুদা  ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি টুপি শহিদুল ইস্রাফিল মোল্লা (৮০) এর উপর হামলা করে বলে ইস্রাফিলের স্বজনরা  অভিযোগ করে। তারা আরো অভিযোগ করে  শহিদুলের হামলায় ইস্রাফিল মোল্লা গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে দামুড়হুদা চিৎলা হাসপাতালে  নিলে কর্তব্যরত চিকিৎসক আশিফ মুজতোবা তাকে মৃত ঘোষণা করেন। এদিকে এ ঘটনায় পুলিশ অভিযুক্ত   ভাইস চেয়ারম্যান টুপি শহিদুলকে আটক করে এবং লাশের ময়না তদন্তের জন্য চুয়াডাঙ্গা মর্গে পাঠানো হয়।

এ বিষয়ে দামুড়হুদা মডেল থানায় নিহত ইস্রাফিলের চাচাতো ভাই  বজলু মোল্লা বাদি হয়ে ভাইস চেয়ারম্যান টুপি শহিদুল ইসলামসহ ৬ জনের বিরুদ্ধে হত্যা মামলা রজু করা হয়েছে।  এদিকে আদালতে বিচারাধীন মামলা বা জমাজমির বিরোধ  থানায় শালিস করার নিয়ম আছে কি এমন প্রশ্নের জবাবে ওসি আব্দুল খালেক জানান, আইনশৃঙ্খলা পরিস্থিতির শান্ত রাখতে থানায় শালিস করা হয়।  

মন্তব্য ( ০)





  • company_logo