• সমগ্র বাংলা

চট্টগ্রাম মেট্রোপলিটন ও কমিউনিটি পুলিশকে ২০ হাজার মাস্ক উপহার দিল ক্লিপটন গ্রুপ

  • সমগ্র বাংলা
  • ১২ এপ্রিল, ২০২১ ১৪:১৯:২০

ছবিঃ সিএনআই

মোহাম্মদ তারেক, চট্টগ্রামঃ বৈশ্বিক মহামারি করোনার ২য় ছোবল থেকে রক্ষা করতে প্রথম ১ সপ্তাহের লক ডাউন ঢিলেঢালা হলেও পরিস্থিতি অবনতি হওয়ায় ১৪ এপ্রিল থেকে ২০ এপ্রিল পর্যন্ত কঠোর লক ডাউনের ঘোষণা দিয়েছেন সরকার। দিন দিন করোনা সংক্রমন এবং মৃত্যু বাড়ার কারণে এমন সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছেন সরকার।

এদিকে নতুন শনাক্ত এবং মৃত্যুর হারের দিক দিয়ে করোনার হানা সবচেয়ে বেশি দেখা যাচ্ছে বন্দর নগরী চট্টগ্রামে। নতুন বছরে ২য় বারের মত ১৪-২০ তারিখ পর্যন্ত লক ডাউন ঘোষণা দেওয়ায় আরো তৎপর প্রশাসন। 

প্রশাসন কে প্রত্যক্ষ এবং পরোক্ষভাবে সহযোগিতার হাত বাড়িয়ে দিচ্ছেন বিভিন্ন বিভিন্ন প্রতিষ্ঠান এবং সংস্থা গুলো। এবার চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ এবং মহানগর কমিউনিটি পুলিশকে ২০ হাজার মাস্ক উপহার দিয়েছেন সনামধন্য ব্যবসায়ীক গ্রুপ ক্লিপটন গ্রুপ।

গতকাল ১১ এপ্রিল, চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সাধারণ সম্পাদক অহিদ সিরাজ চৌধুরি স্বপন এই তথ্য নিশ্চিত করেন। উক্ত উপহার সামগ্রী গ্রহণ করার সময় চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার ছালেহ মোহাম্মদ তানভির পিপিএম, কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক অহিদ সিরাজ চৌধুরি স্বপন সহ অন্যান্য মেট্রোপলিটন পুলিশ কর্মকর্তারা এবং ক্লিপটন গ্রুপের ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন। এসময় জনগনকে কিভাবে করোনা বিষয়ে সচেতন করা যায় সে বিষয়েও আলোচনা হয় বলে জানিয়েছেন তারা।

মন্তব্য ( ০)





  • company_logo