• শিশু সংবাদ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে নিখোঁজের একদিন পর মিলল শিশুর মরদেহ

  • শিশু সংবাদ
  • ১৭ মার্চ, ২০২১ ১৬:৫৩:০৫

প্রতীকী ছবি

হাসান জাবেদ, ব্রাহ্মণবাড়িয়া:  ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা থেকে নিখোঁজের একদিন পর কাশপিয়া ওরফে শেফা (৮) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় রিমি আক্তার (২৪) নামে এক তরুণীকে আটক করেছে পুলিশ। বুধবার (১৭ মার্চ) সকাল ৭টার দিকে উপজেলার সদর ইউনিয়নের সৈয়দটুলা গ্রামের নোয়াহাটি এলাকার একটি ঝোপ থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়। নিহত কাশপিয়া সৈয়দটুলা গ্রামের আব্দুল কাদেরের মেয়ে। রিমি সৈয়দটুলা গ্রামের আব্দুল মতিনের মেয়ে।

সরাইল থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) কবির হোসেন বলেন, কাশপিয়া তার প্রতিবেশী রিমির সঙ্গে মেলামেশা করত। মঙ্গলবার বিকেল থেকে কাশপিয়ার কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। গ্রামে মাইকিংও করে তার পরিবার। রিমির সঙ্গে বেশি মেলামেশা করায় তাকে চাপ দেওয়াতে সে বলে, ঝোপের পাশে কাশপিয়াকে পাওয়া যেতে পারে। পরবর্তীতে রিমির দেখানো জায়গাতে কাশপিয়ার মরদেহ পাওয়া যায়। শিশুটির গলায় আঘাতের চিহ্ন রয়েছে।

স্থানীয়দের বরাত দিয়ে কবির হোসেন আরও বলেন, রিমি এক সময় প্রবাসে ছিলেন। গ্রামের লোকজন জানিয়েছে, তার স্বভাব-চরিত্র ভালো না। স্থানীয়রা রিমিকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে। পুলিশ রিমিকে জিজ্ঞাসাবাদ করছে। কাশপিয়ার মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

মন্তব্য ( ০)





  • company_logo