• শিশু সংবাদ

কুড়িগ্রামে বিদ্যুৎপৃষ্টে দুই শিশুর মৃত্যু

  • শিশু সংবাদ
  • ১৭ মার্চ, ২০২১ ১৬:০৫:২১

প্রতীকী ছবি

কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামে বরই খেতে গিয়ে অবৈধ সেচ পাম্পের সংযোগে বিদ্যুৎপৃষ্টে দুই শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে।বুধবার (১৭ মার্চ) সকাল ১১টার দিকে উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের সীমান্ত ঘেঁষা বালাটারী গ্রামে এই দুর্ঘটনাটি ঘটে।  

জানা গেছে, ওই এলাকায় প্রতিবেশী আবু বক্কর তার ইরিধান চাষাবাদে অবৈধভাবে সংযোগ নিয়ে সেচ কাজ করছিল। এ সময় দিনমজুর মমিনুলের পুত্র আল আমিন (১২) ও দিনমজুর আজিদুলের পুত্র আলিমুল হক (৫) নামের শিশু দুটি বরই পেড়ে ওই জমির আইল দিয়ে হেঁটে আসার সময় মাটিতে পড়ে থাকা বিদ্যুতের তারে স্পৃষ্ট হয়ে অচেতন হয়ে পরে। আহতদের ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক ডা. ফজিলাতুন নেছা শিশু দুটির মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করেন। আপন মামাতো-ফুফাত দুই ভাই বালাটারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৫ম ও ১ম শ্রেণির শিক্ষার্থী। 

কুড়িগ্রাম-লালমনিহাট পল্লী বিদ্যুৎ সমিতির ফুলবাড়ী জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার মোস্তফা কামাল জানান, অবৈধভাবে সংযোগ নিয়ে সেচ দেয়া হলে তদন্ত করে মালিকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।   

এ ব্যাপারে ফুলবাড়ীর থানার অফিসার ইনচার্জ রাজীব কুমার রায় বিদ্যুৎস্পৃষ্ট দুই শিশুর মৃত্যুর ঘটনা নিশ্চিত করে জানান, তদন্ত সাপেক্ষ প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে। 

মন্তব্য ( ০)





  • company_logo