• শিশু সংবাদ

সিরাজগঞ্জে আবারও শিশু চুরি, চুরি যাওয়ার ৬ ঘণ্টা পর উদ্ধার

  • শিশু সংবাদ
  • ১৪ মার্চ, ২০২১ ১৪:১৩:৩৫

ছবিঃ সংগৃহীত

 

নিউজ ডেস্কঃ সিরাজগঞ্জে আবারও শিশু চুরির ঘটনা ঘটেছে। সিরাজগঞ্জ সদর উপজেলার বহুলী ইউনিয়নের কদমপাল গ্রাম থেকে রোববার (১৪ মার্চ) ভোরে আড়াই মাস বয়সী একটি মেয়ে শিশু (আড়াই মাস) চুরি হয়। 

চুরি যাওয়ার ৬ ঘণ্টা পর দুপুর পৌনে একটার দিকে জেলার কামারখন্দ উপজেলার ভদ্রঘাট বাজার এলাকা থেকে চেকপোস্ট বসিয়ে শিশুটিকে উদ্ধার করে পুলিশ। 

চুরি যাওয়া শিশু বহুলী ইউনিয়নের কদমপাল গ্রামের সুলতান-নারগিস দম্পতির মেয়ে। 

বহুলী ইউনিয়নের চেয়ারম্যান মো. রুহুল আমীন সরকার চুরি যাওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, শিশুটি ফজরের নামাজের পর হারিয়ে যায়। একজন ইউপি সদস্যকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে। 

সদর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) দয়াল ব্যানার্জি বলেন, হারিয়ে যাওয়া শিশুটির বয়স মাত্র আড়াই মাস। বিষয়টি সন্দেহজনক হওয়ায় শিশুটির মা ও খালাকে জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়েছে।

সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী বলেন, শিশুটি হারানোর খবর পাওয়ার সঙ্গে সঙ্গেই চেকপোস্ট বসানো হয়। তারই ধারাবাহিকতায় ভদ্রঘাট এলাকায় একটি মোটরসাইকেল থামিয়ে সেখান থেকে শিশুটিকে উদ্ধার করা হয়। শিশুটিকে তার মামা-মামির কাছে পাওয়া যায়। এ সময় তাদের আটক করা হয়।

সিরাজগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. স্নিগ্ধ আক্তার শিশু চুরি যাওয়া ও উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, শিশুটিকে উদ্ধার করা হয়েছে এবং পরবর্তীতে বিস্তারিত জানানো হবে।

মন্তব্য ( ০)





  • company_logo