• আন্তর্জাতিক
  • লিড নিউজ

স্ত্রীর হাত-পা কেটে আলাদা করলেন স্বামী!

  • আন্তর্জাতিক
  • লিড নিউজ
  • ১২ মার্চ, ২০২১ ১০:৩৯:১৭

ছবিঃ সংগৃহীত

আন্তর্জাতিক ডেস্কঃ কর্মসূত্রে বাড়ির বাইরে থাকেন স্ত্রী। সে কারণে তিনি বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছেন বলে সন্দেহ হয়েছিল স্বামীর। সেই সন্দেহের ভিত্তিতেই ছুটিতে বাড়িতে আসার পরই স্ত্রীকে কুড়াল দিয়ে কুপিয়ে হাত-পা বিচ্ছিন্ন করে দিলেন স্বামী। ভারতের মধ্যপ্রদেশের ভোপালে মঙ্গলবার (৯ মার্চ) রাতে এ ঘটনা ঘটে। 

পুলিশ জানিয়েছে, অভিযুক্ত প্রীতম সিংহ সিসৌদিয়া (৩২) একমাত্র সন্তানকে নিয়ে ভোপালের নিশাতপুর থানার হোসঙ্গাবাদের পারশ কলোনিতে থাকতেন তিনি। স্ত্রী সঙ্গীতা কর্মসূত্রে থাকতেন ইনদোরে। তিনি একটি কারখানার তত্ত্বাবধায়কের পদে কাজ করতেন। বাড়ি ফিরতেন সাপ্তাহিক ছুটিতে। মঙ্গলবার তেমনই ছুটিতে বাড়ি এসেছিলেন সঙ্গীতা। পরে রাত সাড়ে ১১টার দিকে নেশাগ্রস্ত অবস্থায় স্বামী তার হাত এবং পা কেটে ফেলে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, স্বামীর নির্যাতনের পর মহিলার চিৎকার শুনে ঘটনাস্থলে পৌঁছান তারা। দেখেন, ঘরের মেঝেতে রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন তিনি। তার ডান হাত এবং ডান পা শরীর থেকে আলাদা হয়ে পড়েছিল পাশেই। ওই অবস্থাতেও স্বামী কুড়াল নিয়ে স্ত্রীর মাথা কাটতে যাচ্ছিলেন বলে অভিযোগ করেছেন ওই নারী।

পরে, মহিলার স্বামী প্রীতম সিংহ সিসৌদিয়াকে আটক করে পুলিশে খবর দেন প্রতিবেশীরা। পুলিশ এসে অভিযুক্ত ব্যাক্তিকে গ্রেফতার করেছে। গুরুতর আহত অবস্থায় মহিলাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে চিকিৎসকরা জানিয়েছেন, তার শারীরিক অবস্থা বেশ সঙ্কটাপন্ন। তার হাত এবং পা জোড়া দেওয়া যাবে কি না, সে ব্যাপারেও নিশ্চিত করে কিছু জানাতে পারেননি চিকিৎসকরা।

নিশাতপুর থানার কর্তা মহিন্দর সিংহ চৌহান জানিয়েছেন, নেশাগ্রস্ত অবস্থায় রাত সাড়ে ১১টার দিকে ঘরে আসেন প্রীতম। ওই অবস্থাতেই স্ত্রীর ডান হাত এবং ডান পা কুড়ালের কোপে কেটে ফেলেন তিনি। পরে, সঙ্গীতার চিৎকার শুনে প্রতিবেশীরা ছুটে আসেন। খবর পেয়ে পুলিশ প্রীতমকে গ্রেফতার করেছে। সঙ্গীতার পরিবার শিশুটির অধিকার চেয়ে মামলা করেছে বলেও জানান চৌহান।

মন্তব্য ( ০)





  • company_logo